| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

ইসির পদত্যাগ দাবিতে একদিন পেছালো বিএনপির কর্মসূচি

প্রকাশিতঃ ১:২২ অপরাহ্ণ | জানুয়ারি ০৬, ২০২১

www.somoy news

নিউজ ডেস্ক :নির্বাচন কমিশনের (ইসি) পদত্যাগ দাবিতে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি একদিন পিছিয়েছে বিএনপি। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে বিএনপির উদ্যোগে সারা দেশে পৌরসভা ও মহানগরে দলের কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচি অনিবার্য কারণবশত আগামী ১০ জানুয়ারির পরিবর্তে আগামী ১১ জানুয়ারি সোমবার পালিত হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এ কর্মসূচি ১০ জানুয়ারির পরিবর্তে ১১ জানুয়ারি সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সম্পূর্ণ ব্যর্থ হওয়ায় আগামীকাল ৭ জানুয়ারি বৃহস্পতিবার সারা দেশে থানা পর্যায়ে বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিএনপির কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচিটি অপরিবর্তিত থাকবে।

দেশবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে ঘোষিত কর্মসূচি সফল করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

যাযাদি/ এমএস

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares