| | শুক্রবার, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রমজান, ১৪৪২ হিজরি |

মুজিব বর্ষে বরিশালের ১০০ মুক্তিযোদ্ধার বাড়ি বাড়ি গিয়ে ডিসির সম্মাননা প্রদান

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ | মার্চ ২২, ২০২০

somoy news

অনলাইন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে স্বাধীনতা যুদ্ধে অবদান রাখা জাতির সূর্য্য সন্তান একশ’ বীর মুক্তিযোদ্ধার বাড়িতে বাড়িতে গিয়ে সম্মাননা প্রদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধণ করা হয়েছে। জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান নিজ কার্যালয়ের সভা কক্ষে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

রবিবার সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম জানান, বেশ কয়েক বছর ধরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস ও বিজয় দিবসের প্রাক্কালে দশজন করে মোট ২০ জন বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে বাড়িতে গিয়ে পরিদর্শনসহ তাদের ফুলেল শুভেচ্ছা, মিষ্টি, পোশাক এবং বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তারই ধারাবাহিকতায় এবার মুজিব শতবর্ষ উপলক্ষে মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে একশ’ মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হবে। যাদের সম্মাননা জানানো হবে তাদের মধ্যে ৬৫ জন বরিশাল নগরীর এবং ৩৫ জন বরিশাল সদর উপজেলার বাসিন্দা।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares