| | বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি |

নোয়াখালীর পুলিশ সুপার চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ণ | মার্চ ২০, ২০২০

somoy news

অনলাইন ডেস্ক : নোয়াখালীর জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার এর সম্মাননা অর্জন করলেন। চট্টগ্রাম রেঞ্জে অনুষ্ঠিত সম্মলনে বিভিন্ন জেলার অপরাধ পর্যালোচনা, অপরাধ নিয়ন্ত্রণে কর্ম দক্ষতা, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, চিহ্নিত তালিকাভূক্ত ও পেশাদার অপরাধী গ্রেফতার, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নে চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে নোয়াখালী জেলা শ্রেষ্ঠ জেলা হিসাবে নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার মো. আলমগীর হোসেন শ্রেষ্ঠত্বের সম্মাননা অর্জন করেন।

সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ নোয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। এসময় অতিঃ ডিআইজি(অপারেশন এন্ড ক্রাইম) মোঃ জাকির হোসেন খানসহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares