| | বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি |

রাউফুন নাহারের প্রথম বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিতঃ ১২:৩৯ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২০

www somoy news

নিজস্ব প্রতিবেদক : মানসিক সমস্যা সমাধান নিয়ে ঢাবির এডুকেশন অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের প্রভাষক রাউফুন নাহারের লেখা ‘মনের যত্ন’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।বুধবার বাংলা একাডেমিতে আয়োজিত বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য ড. মোহাম্মদ আখতারুজ্জামান, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডাক্তার মোহিত কামাল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব অধ্যাপক ডাক্তার মামুন-আল-মাহতাব স্বপ্নীল, ঢাবির এডুকেশন অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মেহজাবিন হক এবং অধ্যাপক মেহতাব খানম প্রমুখ উপস্থিত ছিলেন।

বইয়ের লেখক রাউফুন নাহার বলেন, ‘আজকের দিনটি সত্যিই আমার জন্য বিশেষ দিন। অনেকেই মানসিক কাউন্সিলরের কাছে সরাসরি সেবা নিতে আসেন না। আমি সেই সেবাটিকে সবার কাছে পৌঁছে দিতে এ বইটি লিখেছি।’

‘বইটিতে মন ভালো রাখার জন্য ৫২ জন মনোবিজ্ঞানের দেয়া কৌশল নিয়ে আলোচনা করা হয়েছে। বইটির মাধ্যমে আমি সকলকে যে বার্তা দিতে চাই তা হলো- আমাদের সবারই মনের যত্ন নেয়া প্রয়োজন,’ বলেন এ লেখক।

অনিন্দ্য প্রকাশ থেকে প্রকাশিত পাঁচ অধ্যায়ের বইটির দাম পড়বে ২২৫ টাকা।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares