| | বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি |

গণসাহিত্য পরিষদ ও উপজেলা প্রেসক্লাবের সম্মাননা পেলেন ডিআইজি হারুন

প্রকাশিতঃ ২:১৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৭, ২০২০

www somoy news

নিজস্ব প্রতিবেদক : বহু প্রথিত যশা কবি সাহিত্যিক, শিল্পী, সাংবাদিক, বুদ্ধিজীবী, দেশবরণ্যে রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং লোকজ সংস্কৃতিরি চারণ ভূমি কেন্দুয়া। ঐতিহ্যবাহী এই উপজেলা কেন্দুয়া গণসাহিত্য পরিষদ এবং উপজেলা প্রেসক্লাবের সম্মাননা মানপত্র পেলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিষ্টার মোঃ হারুন-অর রশীদ।
রবিবার সকালে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ এর কক্ষে সম্মাননা মানপত্র পাঠান্তে ডিআইজির হাতে তুলে দেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও কেন্দুয়া গণসাহিত্য পরিষদের সাধারন সম্পাদক সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা।

এসময় উপস্থিত ছিলেন, নেত্রকোনার পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি, কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদুল হাসান, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান, পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খান। সম্মাননা মানপত্র হাতে পেয়ে তিনি কেন্দুয়ার ঐতিহ্যগত এই রেওয়াজের প্রশংসা করে মাদক মুক্ত সুন্দর কেন্দুয়া গড়ার ক্ষেত্রে সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান। বার্ষিক পরিদর্শনে এসে তিনি পুলিশের কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনাও দেন।

পরে কেন্দুয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা শেষে পৌর শহরের সাউদপাড়া মহল্লার উকিল বাড়িতে এম.পি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিলের আথিতেয়তা গ্রহণ করেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares