| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ ওসি বিপ্লব কুমার বিশ্বাস,পেয়েছেন ক্রেস্ট ও সম্মাননা সনদ

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৪, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : হালুয়াঘাট থানায় যোগদানের ছয় মাসের মধ্যেই ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক (ওসি) হিসেবে স্বীকৃতি পেয়ে সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেছেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস। তিনি নভেম্বর মাসের কৃতকর্মের স্বীকৃতি স্বরুপ ময়মনসিংহ রেঞ্চের শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক নির্বাচিত হয়েছেন।

জানা যায়, বিভিন্ন চাঞ্চল্য কর মামলার এজাহার নামীয় আসামীদেরকে ঘটনার সাথে সাথে গ্রেফতার,মাদক ব্যবসায়ীসহ মাদক উদ্ধার,আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক,বিভিন্ন জুয়ার মঞ্চ গুড়িয়ে দিয়ে জুয়ারীদের আটক, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ সাজা প্রাপ্ত আসামী আটকের ঘটনায় কৃতকর্মের স্বীকৃতি স্বরুপ ময়মনসিংহ রেঞ্চের শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক নির্বাচিত হয়েছেন,হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস। তার কাজের বিশেষ স্বীকৃতি স্বরুপ এই পুরস্কার প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রতি মাসের ন্যায় পুলিশ বিভাগের শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কার প্রদান করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। রেঞ্জ ডিআইজি তার নিজ কার্যালয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাসকে ময়মনসিংহ পুলিশ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক এর সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন ।

এ সময় ময়মনসিংহ রেঞ্চের অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন বিপিএম (বার), শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আশরাফুল আজিজ, নেত্রকোনা জেলার পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জামালপুর জেলার পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন পিপিএম (বার), পুলিশ সুপার রেঞ্জ অফিস মোঃ হারুন-অর-রশিদ সহ রেঞ্জ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে এর পূর্বে তিনি, ময়মনসিংহ রেঞ্জে ও শেরপুর জেলায় তিনবার পুরষ্কৃত হয়েছেন পুলিশ পরির্দশক বিপ্লব কুমার বিশ্বাস ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares