| | শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে শুভ‘বড়দিন’ ইংরেজি নববর্ষ ও থার্টিফাস্ট নাইটকে ঘিরে পুলিশের কঠোর নিরাপত্তা

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৪, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শুভ ‘বড়দিন’ ইংরেজি নববর্ষ ও থার্টিফাস্ট নাইটকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। খ্রিস্টান ধর্মাম্বলীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড় দিন ও থার্টিফাস্ট নাইটে কেন্দ্র করে সর্বোচ্চ সতকর্তা অবলম্বন করে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস।

জানা যায়, শুভ ‘বড়দিন’ ইংরেজি নববর্ষ ও থার্টিফাস্ট নাইটকে কেন্দ্র করে অনাকাংখিত ঘটনারূদ করতে টহল পুলিশের পাশাপাশি,সাদা পোশাকে পুলিশ,মোবাইল ট্রিমসহ কমিউনিটি পুলিশের সদস্যদের মাধ্যমে বিভিন্ন কৌশল অবলম্বন করে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেছেন থানার এই পুলিশ কর্মকর্তা। নির্বিঘেœ খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শুভ ‘বড়দিন’ ইংরেজি নববর্ষ ও থার্টি ফাস্ট নাইট উদ্যাপন উপলক্ষ্যে সর্বদা তৎপর রয়েছে থানা পুলিশ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, শুভ‘বড়দিন’ ইংরেজি নববর্ষ ও থার্টিফাস্ট নাইটকে ঘিরে তিনি অত্র উপজেলায় কঠোর নিরাপত্তা বলয় গ্রহণ করেছেন। চারস্তরে পুলিশ সদস্যদের ঢেঁলে সাজিয়েছেন। পাশাপাশি কমিউনিটিং পুলিশং সদস্যরা আইন শৃঙ্খলা নিরাপত্তা রক্ষায় কাজ করছেন। কোন অনাকাঙ্খিত ঘটনা অত্র থানা এলাকায় করতে দেওয়া হবেনা। আঁতশবাজি,ফটকা জাতিয় কোন জিনিস ব্যবহার না করার জন্য সর্বসাধারণকে ইতমধ্যে অবগত করেছেন। সকলকে শুভ ‘বড়দিন’ ও ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান।

হালুয়াঘাটে অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান শুরু করলেন ইউএনও রেজাউল করিম

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares