| | মঙ্গলবার, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি |

মাদারগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার ; জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন নিশ্চিন্তপুর থেকে গাঁজা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গত ২৪/১১/১৯ ইং তারিখ ১৮.০০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন নিশিন্তপুর সাকিনস্থ ধৃত আসামী মোঃ আব্দুল মালেক পরা মানিক (৫৫) এর বসত বাড়ীর উঠানের উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সামিউল পরা মানিক (৪৫), ২। মোঃ আব্দুল মালেক (৫৫) উভয় পিতা- মৃত কিসমত আলী পরা মানিক, মাতা- মৃত নয়ফল সাং- নিশ্চিন্তপুর ধুলাউড়ি, থানা- মাদারগঞ্জ, জেলা- জামালপুরদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের নিকট হতে ১৫০০ (এক হাজার পাঁচশত) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য অনুমান ৪৫,০০০/- (পঁয়তাল্লিশ হাজার) টাকা। ধৃত আসামীদ্বয় অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিজ দখলে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল এর ১৯(ক) ধারার অপরাধ করিয়াছে মর্মে প্রতীয়মান হয়।

কিশোরগঞ্জে নকল স্বর্ণের বার’সহ ৪ প্রতারক গ্রেফতার

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares