| | শনিবার, ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি |

কিশোরগঞ্জে নকল স্বর্ণের বার’সহ ৪ প্রতারক গ্রেফতার

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন সিদ্ধেশ্বরী বানিয়াকান্দি এলাকা হতে ০৩ (তিন) পিস নকল স্বর্ণের বার’সহ ০৪ জন প্রতারক’কে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গত ২১ নভেম্বর ২০১৯ খ্রিঃ নকল স্বর্ণের বার প্রদানের মাধ্যমে ০২ (দুই) ভোরি স্বর্ণ অলংকার প্রতারনা করে নিয়ে যায় মর্মে একটি অভিযোগ পাওয়া যায়।

উক্ত অভিযোগের ভিত্তিতে উক্ত প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় ২১ নভেম্বর ২০১৯ খ্রিঃ তারিখ র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে আসামী ১। খোকন মিয়া (৩৬), পিতাঃ মোঃ মীয়া হোসেন, সাং- কলাবাড়িায়া, (টোকের বাজার), থানা- কম্পানীগঞ্জ, জেলা- সিলেট, এ/পি- সাং- যশোদল মোধ্য পাড়া, থান ও জেলা- কিশোরগঞ্জ, ২। মোঃ মজিবুর মিয়া (৩৫), পিতাঃ আব্দুর রাশিদ মিয়া, ৩। মোঃ হারুন মিয়া (২৮), পিতাঃ মোঃ আলী আকবর, ৪। মোঃ আলমগীর হোসেন (২৫), পিতাঃ মৃত মোঃ মোস্তফা, সর্ব সাং- যশোদল মোধ্য পাড়া, থান ও জেলা- কিশোরগঞ্জগণ কে ০৩ (তিন) টি স্বর্ণের বার সহ গ্রেফতার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares