| | শুক্রবার, ৩০শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি |

ভালুকার প্রবীণ সাংবাদিক আউয়াল ঢালী আর নেই

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ | নভেম্বর ০৯, ২০১৯

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, একাধিকবার নির্বাচিত সভাপতি ভালুকা পৌরসভার ২নং-ওয়ার্ডের বাসিন্দা মো: আব্দুল আউয়াল ঢালী (৬২) অসুস্তুতা জনিত কারণে ০৮ নভেম্বর শুক্রবার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ভালুকা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির একাধিকবার নির্বাচিত সভাপতি, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার প্রবীণ সাংবাদিক মো: আব্দুল আউয়াল ঢালী উপজেলার বিরুনীয়া ইউনিয়নের গোয়ারী গ্রামের মৃত: ফয়েজ উদ্দিন ঢালীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ আত্বীয় স্বজন ও অসংখ্য শোভাকাংঙ্খী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে,শুক্রবার সকাল ১১টায় তিনি অসুস্ত হয়ে পড়লে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মরহুমের জানাজার নামাজ ভালুকা উপজেলা চত্বরে শুক্রবার রাত ১১ টায় অনুষ্ঠিত হয়। প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক মহলসহ রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

খুলনা সুন্দরবনসংলগ্ন এলাকার মানুষদের নেয়া হচ্ছে আশ্রয়কেন্দ্রে

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares