| | বুধবার, ২৮শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি |

বাংলাবান্ধা স্থলবন্দরে ট্রাকচাপায় ভারতীয় ট্রাকচালক নিহত

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ণ | জানুয়ারি ০৩, ২০২২

somoy news

নিজস্ব প্রতিবেদক : পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে বাংলাদেশি ট্রাকের চাপায় মেহবুব রহমান ওরফে রাজেশ (৩৫) নামে এক ভারতীয় ট্রাকচালক নিহত হয়েছেন।

সোমবার দুপুরে স্থলবন্দরের ২নং গেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজেশ পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার শিলিগুড়ি মহকুমার শক্তিগড় এলাকার বিষুর ছেলে।

বাংলাবান্ধা স্থলবন্দর সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ভারতীয় ট্রাকচালক রাজেশ ভারতীয় পণ্য নিয়ে স্থলবন্দরের ১নং গেট দিয়ে ইয়ার্ডে প্রবেশ করেন। পরে তিনি পণ্য খালাসের জন্য গাড়ি পার্কিং করে স্থলবন্দরের ২নং গেট এলাকায় একটি ট্রাকের পাশে দাঁড়িয়েছিলেন। এ সময় বাংলাদেশি এক ট্রাকচালক পণ্য নিতে খালি ট্রাক নিয়ে বন্দরের ২নং গেট দিয়ে প্রবেশ করেন। পরে তিনি গাড়ি পার্কিং করার উদেশ্যে গাড়ি পেছানো শুরু করলে দুই ট্রাকের চাপায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বিজিবি-বিএসএফর মাধ্যেমে ভারতের শিলিগুড়ি মহারাজা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরে কিছু সময়ের জন্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ছিল।

এদিকে ঘটনার পরপরই ট্রাক রেখে বাংলাদেশি ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে যায়।

বাংলাবান্ধা ল্যান্ড পোর্ট লিমিটেডের ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, সোমবার দুপুরে বন্দরের ২নং গেট এলাকায় পণ্য নিতে আসা বাংলাদেশি একটি খালি ট্রাকের চাপায় এক ভারতীয় ট্রাকচালক গুরুতর অসুস্থ হয়েছেন বলে খবর পাই। পরে তাকে উদ্ধার করে বিজিবি-বিএসএফর মাধ্যেমে চিকিৎসার জন্য ভারতে পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়।

বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. নজরুল ইসলাম বলেন, আমরা দ্রুতই ভারতীয় ট্রাক চালককে উদ্ধার করে ভারতে পাঠাই। সেখানে শিলিগুড়ি মহারাজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে বাংলাদেশি ট্রাকটি স্থানীয়দের সহায়তায় জব্দ করা হলেও ঘটনার পরপরই বাংলাদেশি ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে গেছে।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। লাশ ভারতে থাকায় সেখানকার পুলিশ লাশ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত নেবে। তবে এ ঘটনায় নিহতের পরিবার কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares