| | বুধবার, ২৮শে পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি |

সব হারানো মুরাদের বিরুদ্ধে ফের মামলার আবেদন

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | জানুয়ারি ০৩, ২০২২

somoy news

অনলাইন ডেস্ক : সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। মামলার অপর আসামি হলেন মহিউদ্দিন হেলাল নাহিদ (ইউটিউবার নাহিদ রেইন্স)।

সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেনের আদালতে বাংলাদেশ ইয়ুথ ফোরামের নেতা মোহাম্মদ সাইদুর রহমান এ আবেদন করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামিরা ফেসবুক লাইভে জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ ও অশ্লীল ভাষা ব্যবহার করেছেন, যা নারীবিদ্বেষী এবং যে কোনো নারীর জন্য মর্যাদাহানিকর।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে আদেশ দেবেন বলে জানান।

গত ১২ ডিসেম্বর একই আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ওমর ফারুক ফারুকী একই অভিযোগে তাদের বিরুদ্ধে মামলার আবেদন করেন। এর একদিন পরেই আদালত মামলার আবেদনটি খারিজ করে দেন।

সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন মুরাদ। এ নিয়ে সমালোচনায় ঝড় ওঠে। এরপর ঢাকাই সিনেমার এক নায়িকাকে অবমাননাকর মন্তব্যের অডিও ফাঁসের জেরে প্রতিমন্ত্রিত্ব আর দলীয় পদ হারাতে হয় মুরাদকে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares