| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে ২য় ধাপে ইউপি পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

প্রকাশিতঃ ১১:০০ পূর্বাহ্ণ | নভেম্বর ১২, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট(ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ১১ নভেম্বর সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ২য় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে চেয়ারম্যান পদে বিজয়ী ও নিকটতম প্রতিদন্ধী প্রার্থীরা হলেন, ভুবনকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এম সুরুজ মিয়া নৌকা প্রতীক নিয়ে ৬৪১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী রমজান আলী জহির ঘোড়া প্রতীকে পেয়েছেন ৬১৪৩ ভোট।

জুগলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ ছামাদুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ৪৭৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ৪১০৪ ভোট।

গাজিরভিটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ আব্দুল মান্নান নৌকা প্রতীক নিয়ে ৭৫৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ৪০৫৫ ভোট।

বিলডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ সাবজাল হোসেন খান আনারস প্রতীক নিয়ে ৩১৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন মীর চশমা প্রতীকে পেয়েছেন ২৮১৭ ভোট।

শাকুয়াই ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইউনুস আলী খান ঘোড়া প্রতীক নিয়ে ৪৩৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ নাজিম উদ্দিন চশমা প্রতীকে পেয়েছেন ৩৯৫৬ ভোট। নড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন মানিক আনারস প্রতীক নিয়ে ৭৪২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদন্ধী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ সাইফুল ইসলাম নৌকা প্রতীকে পেয়েছেন ৬৩৪৮ ভোট। ধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তোফায়েল আহমদ বিপ্লব নৌকা প্রতীক নিয়ে ৭৩৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ মিজানুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫৪৯৬ ভোট।

ধুরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়ারিছ উদ্দিন সুমন নৌকা প্রতীক নিয়ে ৫৪৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম বাদশা ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫১৭২ ভোট।

আমতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ শফিকুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে ৪৮৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবদুল হান্নান আনারস প্রতীকে পেয়েছেন ৪০৮৪ ভোট। স্বদেশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ ইরাদ হোসেন সিদ্দিকী অটোরিক্সা প্রতীক নিয়ে ৪৫৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল হাই আনারস প্রতীকে পেয়েছেন ৩১৪১ ভোট।

নির্বাচনের প্রাপ্ত ফালাফলের সত্যতা নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার জন কেনেথ রিছিল। তিনি বলেন, অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ভাবে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে বিরতিহীন ভাবে সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেন। অত্র উপজেলায় ২য় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করেছেন ৫২ জন । তার মধ্যে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ১০ জন, ওয়াকার্স পার্টি ১ জন, জাকের পার্টি ১ জন, ইসলামী আন্দোলন ৩ জন, স্বতন্ত্র প্রার্থী ৪২ জন। সংরক্ষিত (নারী) সদস্য পদে ১২৬ জন ও সাধারণ সদস্য (পুরুষ) পদে ৩৫০ জন প্রতিদ্ধন্ধিতা করেন। সর্বমোট ৫২৮ জন প্রার্থী প্রতিদন্ধীতা করেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares