| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে ইউপি নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করতে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০২১

somoy news

এম.এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) ঃ ময়মনসিংহের হালুয়াঘাটে ইউপি নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করতে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (৬ নভেম্বর) অপরাহ্নে উপজেলা কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের উপস্থিতিতে মতবিনিময় ও বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ এনামুল হক। সভায় বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম-সেবা পুলিশ, হালুয়াঘাট পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, সহকারি কমিশনার(ভূমি) তৌহিদুর রহমান,উপজেলা নির্বাচন কর্মকর্তা জন কেনেথ রিছিল, হালুয়াঘাট প্রেসক্লাব এর সভাপতি মোহাম্মদ শাহ আলম প্রমূখ।

ইউপি নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করতে প্রার্থীদের উন্মোক্ত আলোচনায় বিভিন্ন অভিযোগ,বাঁধা বিপত্তিসহ সমস্যার সমাধান কল্পে ইতিবাচক বক্তব্য প্রদান করেন, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ এনামুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম-সেবা পুলিশ। ভোটগ্রহণ প্রক্রিয়া যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হয় এবং ভোটাররা যাতে কেন্দ্রে এসে নির্বিঘেœ স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করে কেন্দ্র থেকে চলে যেতে পারেন সেই ব্যবস্থাসহ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হবে। আসন্ন ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য ভাবে করা হবে। একটি স্বচ্ছ, সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares