| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশের সর্বনিম্ন রানের লজ্জা

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের সর্বনিম্ন রানের লজ্জায় ডুবলো বাংলাদেশ। আজ মঙ্গলবার আবুধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে এসে দশ বল বাকি থাকতে ৮৪ রানে থামে টাইগারদের ইনিংসের গতি। ব্যাট হাতে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ২৪ করেন লিটন দাস। বল হাতে তিনটি করে উইকেট শিকার করেন কাগিসো রাবাদা ও এনরিচ নর্টজে।

টসে হেরে ব্যাট করতে এসে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। মাত্র ২২ রানের মাথায় ওপেনার নাঈম শেখকে ফেরান কাগিসো রাবাদা। স্লোয়ার ডেলিভারি ছিল পুল করতে গিয়ে মিডউইকেটে থাকা রেজা হেন্ডরিকসের তালুবন্দি হন তিনি। পরের বলে সৌম্য সরকারকে লেগ বিফোরের ফেরান রাবাদা। গোল্ডেন ডাকে সাজঘরে ফেরেন সৌম্য।

দলের বিপর্যয়ে নিজের উইকেট রেজা হেন্ডরিকসের হাতে তুলে দিয়ে সাজঘরের পথ ধরেন মুশফিকুর রহিম। তিন বল থেকে শূন্য রানে ফেরেন তিনি। নতুন ব্যাটসম্যান হিসেবে ক্রিজে এসে ৯ বলে মাত্র ৩ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এনরিচ এর্টজের বাউন্সার টাইগার অধিনায়কের গ্লাভস ঘেঁষে এইডেন মারক্রামের তালূবন্দি হয়। পরের ওভারে নতুন ব্যাটসম্যান আফিফ হোসেনকে গোল্ডেন ডাকে ফেরান ডোয়াইন প্রিটোরিয়াস।

এক পাশে যখন আসা যাওয়ায় ব্যস্ত ব্যাটাররা। অন্যপাশে তখন উইকেট আগলে দাঁড়িয়ে ছিলেন ওপেনার লিটন দাস। দলীয় ৪৫ রানে এই ব্যাটসম্যানকে ফেরান তাবরাইজ শামসি। ৩৬ বলে ২৪ রান করে এলবিডব্লিউ হন তিনি। দলীয় ৬৪ রানের মাথায় শামীম পাটোয়ারিকে নিজের দ্বিতীয় শিকার বানান শামসি। ২০ বলে মাত্র ১১ করে ফেরেন এই ব্যাটসম্যান।

শেষের দিকে উইকেটে কামড়ে থেকে দলকে কিছুটা সম্মানসূচক রানের মর্যাদায় নিয়ে যান শেখ মেহেদী হাসান। নির্ধারিত ওভারের দশ বল বাকি থাকতেই থামে টাইগারদের ইনিংসের গতি।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares