| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচনে সভাপতি নাদিম, সম্পাদক সাজ্জাদ

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | অক্টোবর ২৩, ২০২১

somoy news

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ঐতিহ্যবাহী হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার(২২ অক্টোবর)সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে নাদিম আহমেদ ও সাধারণ সম্পাদক পদে খেজুর গাছ প্রতীক নিয়ে মো. সাজ্জাদ হোসেন বাচ্চু বিজয়ী হয়েছেন।

নির্বাচনে বিজয়ী ও নিকটতম প্রতিদন্ধী প্রার্থীরা হলেন, সভাপতি পদে নাদিম আহমেদ ছাতা প্রতীক নিয়ে ৫৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. শাহাব উদ্দিন ওমর সাকী চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ৫০৫ ভোট। সহ-সভাপতি পদে মো. আবু বকর সিদ্দিক মোল্লা চাকা প্রতীক নিয়ে ৪৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো.আলমগীর হোসেন কলসি প্রতীক নিয়ে পেয়েছেন ৩৭৮ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. সাজ্জাদ হোসেন বাচ্চু খেজুর গাছ প্রতীক নিয়ে ৬৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. দেওয়ান তাওহীদ শাহীন মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ১৭৮ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে জসিম উদ্দিন ভুইঁয়া মই প্রতীক নিয়ে ৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. নাজমুল আলম উসমান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৯০ ভোট। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. শাহাব উদ্দিন রতন দোয়াত-কলম প্রতীক নিয়ে ৫০৭ ভোট পেয়েছে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. আলমগীর হোসেন গোলাপফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৬১ ভোট। ক্রীড়া সম্পাদক পদে মো. তাজিকুল ইসলাম ফুটবল প্রতীক নিয়ে ৫৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী মো. আল আমিন উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছে ৩৪০ ভোট। এছাড়াও সম্মানিত সদস্য পদে মো. মফিজুল ইসলাম বেগ তারা প্রতীক নিয়ে পেয়েছে ৬৮১ ভোট, মো. মনিরুজ্জামান মানিক জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৫৭৯ ভোট এবং শেখ সাদির টিউবওয়েল প্রতীক নিয়ে ৫৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়াও সাংগঠনিক দুটি পদে একাধিক প্রার্থী না থাকায় দুজন প্রার্থী বিনা প্রতিদন্ধীতায় বিজয়ী হয়েছেন। তারা হলেন, দপ্তর সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম মনির ও সমাজ কল্যাণ সম্পাদক মো. সাইফুল ইসলাম।

নির্বাচনের প্রাপ্ত ফালাফলের সত্যতা নিশ্চিত করেন, হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ আবদুর রশিদ, সহকারি নির্বাচন কমিশনার প্রভাষক সুলতান আহমদ ও প্রভাষক মো. আলমগীর হোসেন পাভেল। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ১১৬৬ জন ভোটারের মধ্যো ১০৬৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ৭টি পদের বিপরিতে ২০জন প্রতিদন্ধী প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares