| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে গাজিরভিটা নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধন

প্রকাশিতঃ ১২:৩৩ অপরাহ্ণ | অক্টোবর ১৯, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে গাজিরভিটা ইউনিয়নের কাজলের মোর নামক স্থানে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নার’র নির্বাচনী প্রচারণা অফিস উদ্ধোধন করা হয়েছে ।

গতকাল সোমবার ( ১৮ অক্টোবর ) সন্ধায় গাজিরভিটা ইউনিয়নের কাজলের মোর নামক স্থানে নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধন করা হয়।

এ সময় সাবেক ইউপি সচিত এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান ।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন , হেবোল রিছিল , পাঁচ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইদ্দিস আলী, গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহাতাব আলী , ভাষা শহীদ আব্দুল জব্বার স্মৃতি পরিচালনা পরিষদের সম্মানীত সদস্য কচিমুদ্দিন শেখ, সাত নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউসুব বুলবুল সহ অত্র এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ।

আব্দুল মান্নান তার ব্যক্তবে শুরুতেই উপস্থিত থাকা সবাইকে মজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, যার ইশারাই নৌকা প্রতীক পেয়েছেন সে মহান আল্লাহ রাব্বুল আলামিন । এবং ইউনিয়ন বাসির দোয়া কবুল করেছেন ,সে দোয়ার মহা মূল্যবান সম্পদ বাংলাদেশ আওয়ামীলীগের প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক, জুয়েল আরেং এর প্রতিক সে প্রতীক দিয়ে ইউনিয়ন বাসির কাছে পাঠিয়েছেন আল্লাহ রাব্বুল আলামিন সে জন্য আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন । শ্রদ্ধার সাথে স্বারন করেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কে ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares