| | শনিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে শ্রদ্ধার সাথে শেখ রাসেল দিবস পালন

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০২১

somoy news

এম,এ মালেক, হালুয়াঘাট : সারাদেশে ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে ।

সোমবার ( ১৮ অক্টোবর ) সকালে উপজেলা অডিটরিয়াম হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনাসভা , শিল্পকলা একাডিমির উদ্যোগে শিশু কিশোরদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ আয়োজন করা হয় ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ( হালুয়াঘাট- ধোবাউড়া ) আসনের সংসদসদস্য জুয়েল আরেং ।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম , সহকারী কমিশনার ( ভূমি ) তৌহিদুর রহমান , পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা , উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত ) সভাপতি কবিরুল ইসলাম বেগ , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রশিদ , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আলাল উদ্দিন , অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান প্রমূখ ।

এ সময় বক্তারা বলেন ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছোটো ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটো ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহন করেন ১৯৭৫ সালের ১৫ আগষ্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হয় । সে হত্যাকান্ড থেকে সে দিনের অবুঝ শিশু শেখ রাসেলও রেহাই পাইনি শেখ রাসেল আজ বাংলাদেশের প্রতিটি শিশু-কিশোর, তরুন,শুভবোধসম্পন্ন মানুষের কাছে একটি আদর্শ ও ভালবাসার নাম ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares