| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে ট্রলি দূর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিতঃ ১১:১৩ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ৩০, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার সরচারপুর গ্রামের মৃত সামছুদ্দিন এর পুত্র হারুন মিয়া (৬০), ও সরচাপুরের গাজীপুর গ্রামের ওয়াহেদ আলীর পুত্র হবি মিয়া (৩৫)।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ইটাখলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সরচাপুর থেকে প্রায় ২৫ জন ডালাই শ্রমিকসহ ট্রলিটি হালুয়াঘাট উপজেলার উদ্যেশ্যে যাত্রা শুরু করেন। হঠাৎ ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে ইটাখলা নামক স্থানে এ দূর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত হয়। পরে স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ খবরের সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। এ ঘটনায় অত্র থানায় অপমৃত্যু মামলা রুজু করা হবে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares