| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে পৌরসভার উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০২১

somoy news

এম,এ মালেক , হালুয়াঘাট : “ধন্য হোক জন্ম তোমার, অন্তর হোক পূর্ণ;ফুলের মতো ফুটবে তুমি,দেশ ও জাতির জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাটে পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে পৌরসভা কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়।

হালুয়াঘাটে পৌরসভার উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র খায়রুল আলম ভুঞা ।

আরো উপস্থিত ছিলেন , পৌর কাউন্সিলর আকলিমা খাতুন , মোছা: রেবেকা সুলতানা , ফাতেমা খাতুন , সিদ্ধার্থ রিছিল , আব্দুল্লাহ আল ফারুক মল্লিক , মো: শামছ উদ্দিন , মো: আব্দুল আজিজ , মো: আসাদুজ্জামান , রাসেল মো: আব্দুল্লাহ আল বাতেন , মো: মনিরুজ্জামান স্বাধীন , মো: নূর নবী , মো: মুকবুল হোসেন সহ পৌরসভায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ ।

আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ভবিষ্যতে তিনি যেন দল ও দেশকে সঠিকভাবে এগিয়ে নিতে পারেন সেজন্য সকলে দোয়া করেন। আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares