| | বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে নতুন ঘোষিত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে ১১ জনের পদত্যাগ

প্রকাশিতঃ ১২:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০২১

somoy news

সময় নিউজ ডেস্ক :ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণার দু দিনের মাথায় ১১ জন সদস্য কমিটি থেকে পদত্যাগ করেছে ।

জানাযায় , গত ৩০ আগষ্ট হালুয়াঘাট উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ।

পদত্যাগকারী সদস্যরা হচ্ছেন, সদ্য অনুমোদন দেওয়া উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুল আলম, কামরুল হাসান, সদস্য হুমায়ুন কবীর, এস.এ তিমু, মাহমুদুল হাসান, পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিপুল ঘোষ, শরিফুজ্জামান মাসুদ, সদস্য এমদাদুল হক মনির, মো. উজ্জল মিয়া, মো. নুরুজ্জামান ও মো. আমির উদ্দিন।

এ বিষয়ে ,ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ এর কাছে মঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছুই জানিনা। এটা আমাদের সভাপতি বলতে পারবেন।

ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন এর কাছে মঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, কোন নেতা যদি পদত্যাগ করেন তাহলে আমরা কি বলবো। এখন আমরাতো আর বয়স মেপে দেখিনাই কে সিনিয়র আর কে জুনিয়র এটা তাদের বিষয়। বিএনপির ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স সাহেব কমিটির নাম দিয়েছে এবং উনাকে নিয়েই কমিটি করা হয়েছে।

এ বিষয়ে , উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম বলেন, কমিটির দূরদিনের পরিক্ষিত ত্যাগী হামলা্ মামলা জেল জুলুম নির্যাতিত নেতাদের বাদ দিয়ে সংস্কারপন্থীর ছত্রছায়ায় ছাত্রদলের সাবেক নেতাদের ডিঙ্গিয়ে সম্পূর্ণ সমন্বয়হীনভাবে জুনিয়রদের আহ্বায়ক করে সিনিয়র নেতাদের যুগ্ম আহবায়ক করে উক্ত কমিটি ঘোষণা ও অনুমোদন দেওয়া হয়েছে , দলে মূল্যায়িত না হওয়া, অযোগ্যদের কমিটিতে ঠাঁই দেওয়ার অভিযোগ এনে আমরা আমাদের স্ব-স্ব পদ থেকে পদত্যাগ করলাম।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares