| | বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে করোনায় আক্রান্তদের ঔষধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপি নেতা প্রিন্স

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০২১

somoy news

এম,এ মালেক হালুয়াঘাট ঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে আর্ত মানবতার সেবাই করোনা মহামারীতে ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা বিএনপি’র করোনা হেল্প সেল কার্যালয়ে ঔষধ সামগ্রী হস্তান্তর করেন বিএনপি সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রিয় দপপ্তরের চলতি দায়িত্ব প্রাপ্ত আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স।

শনিবার (৭ আগস্ট) সকালে উপজেলা বিএনপি’র কার্যালয়ে সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স করোনাভাইরাসে আক্রান্ত রোগীর স্বজনদের হাতে ঔষধ,মাস্ক,ডিম ও বিভিন্ন ধরণের পুষ্টি জাতীয় ফল তুলে দেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আব্দুল আজিজ খান, ক্বারী আবুল কাশেম, আকবর হোসেন কালু, যুব দল নেতা ইমরান সুমন, আল আমিন, নাহিদ উজ্জ্বল, হেল্পসেলের সমন্বয়ক জাকির হোসেন, শরীফুল ইসলাম জাহিদ, শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি, স্বেচ্ছাসেবক দল নেতা রুহুল আমিন খান, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আসিফ, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাঈমুল আরেফিন পাপন, যুগ্ম আহবায়ক অন্তর, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাসবির হোসেন অন্তর, যুগ্ম আহবায়ক এমদাদুল হক অন্তর সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রিন্স বলেন, আমরা বিভিন্ন হট লাইলেন মাধ্যমে সকল করোনা রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছি। এছাড়াও যারা সহযোগিতা চাইছে প্রয়োজনে ডাক্তারদের সাথে ভিডিও কল এর মাধ্যমে আমরা সেবা দিচ্ছি। তিনি আরো বলেন দল মত নির্বিশেষে আসুন আমরা সকলে এক সাথে হাতে হাত রেখে করোনা মহামারীতে সাধারণ মানুষের পাশে দাড়াঁয়। এই মূহুত্বে আমাদের এক মাত্র কাজ হচ্ছে জনগনকে বাঁচানো, এই মূহুত্বে আমাদের রাজনৈতি হচ্ছে জনগণকে বাঁচানো কারন আমরা জনগনের জন্য রাজনৈতি করি। করোনা ভাইরাসের প্রথম থেকে বিএনপি জনগণের পাশে ছিল, বিএনপি জনগণের পাশে থাকবে। কর্মহীন অসহায় মানুষের মাঝে আমরা ত্রাণ দিয়েছি,হালুয়াঘাট ও ধোবাউড়াও আমরা ত্রাণ দিয়েছি। করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে সারাদেশে করোনা হেল্প সেল চালু করেছি। প্রাথমিক পর্যায়ে জেলা ও পরবর্তীতে যে সব উপজেলাতে বেপক ভাবে করোনায় আক্রান্ত হচ্ছে সেখানেও আমরা হেল্প সেল চালু করেছি।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares