| | বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে নতুন এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ১:৩৫ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০২১

somoy news

এম,এ মালেক হালুয়াঘাট ঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর ও নতুন এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন করেন (হালুয়াঘাট-ধোবাউড়া) ময়মনসিংহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

বুধবার (২৮ জুলায় ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় বক্তারা বলেন, হালুয়াঘাট থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল পর্যন্ত এ্যাম্বুলেন্স’র ভাড়া সরকারি হিসেবে ১ হাজার ৮০ টাকাই রাখা হবে। দীর্ঘদিন ধরে সরকারি এ্যাম্বুলেন্স বিকল থাকায় উন্নত চিকিৎসার জন্য অধিক খরচে ভাড়ায় চালিত গাড়ি দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যেতে হতো। নতুন এ্যাম্বুলেন্স হাসপাতালে চিকিৎসা সেবায় নতুন মাত্রা যোগ করবে। জনগন যেন সঠিক সেবা পেতে পারে, সে জন্য সকলের সহযোগীতা কামনা করেন বক্তারা।


পরে হালুয়াঘাট পৌর শহরের বিভিন্ন সড়কে পথচারীদের মাঝে মাক্স বিতরণ করেন সাংসদ জুয়েল আরেং।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ , সহকারী কমিশনার ( ভূমি ) তৌহিদুর রহমান, উপজেলা স্ব্স্থ্য পরিবার পরিকল্পনা ডাঃ মনির আহাম্মেদ, থানা অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান,

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares