| | বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে পুকুরে ভাসমান অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট ঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ধুরাইল ইউনিয়নে পুকুরে ভাসমান অবস্থায় এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। উদ্ধার হওয়া ওই বৃদ্ধার নাম ময়িরন নেছা (৭৫)। তিনি ধুরাইল ইউনিয়নের গোনাপাড়া গ্রামের মৃত ইনতাস আলীর স্ত্রী।

মঙ্গলবার (২৭ জুলায় )সকালে উপজেলার ধুরাইল ইউনিয়নের পশ্চিম রামনগর (গোনাপাড়া) এলাকায় একটি পুকুরে ভাসমান অবস্থায় এক নারীর লাশ ভাসতে দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, বৃদ্ধা মরিয়ন নেসা মানুষের বাড়িতে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। তার এক ছেলে ঢাকায় রিকশা চালান। চার মেয়ের বিয়ে দিয়ে তিনি বর্তমানে একাই তার বাড়িতে থাকতেন। গত দুই দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান কালের কণ্ঠকে বলেন, বৃদ্ধা ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ভিক্ষাবৃত্তি করে চলতেন। স্থানীয় ইউপি চেয়ারম্যানের আবেদনের প্রেক্ষিতে বৃদ্ধার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares