| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা হিল্লোল

প্রকাশিতঃ ১১:৩৯ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০২১

somoy news

ষ্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগনেতা শাবজালুর রহমান হিল্লোল বাংলাদেশ ছাত্রলীগ হালুয়াঘাট উপজেলা শাখার পক্ষ থেকে হালুয়াঘাটবাসীসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হালুয়াঘাট উপজেলা ছাত্রলীগনেতা শাবজালুর রহমান হিল্লোল।

মুসলমানদের ধর্মীয় উৎসবের অন্যতম উৎসব হলো ঈদুল আযহা।মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সারা পৃথিবী স্থবির মন্থর। ঈদুল আযহা উদযাপন উপলক্ষে বিশেষ সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে এবং মানবকল্যাণে সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করার আহব্বান জানান হালুয়াঘাট উপজেলা ছাত্রলীগের এ নেতা।

তিনি ঈদ শুভেচ্ছায় বলেন, আমরা যার যার অবস্থান থেকে আমরা নিজে, আমাদের পরিবার,আমাদের সমাজ,আমাদের দেশ এবং বিশ্বের সকল মানুষের সহযোগিতায় এগিয়ে আসবো এবং আল্লাহর কাছে প্রার্থনা করব যাতে, পবিত্র কুরবানীর উসিলায় আল্লাহ মাফ করে দেন এবং আমরা যাতে আবার করোনামুক্ত সুস্থ্য পৃথিবীতে বসবাস করতে পারি।

আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি।

পবিত্র ঈদুল আযহার ঈদ শুভেচ্ছা তিনি আরো বলেন,সরকার ঘোষিত যে বিধি-নিষেধ দেওয়া হয়েছে করোনাকালীন সময়ে আমরা যেন তা সবাই মেনে চলি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares