| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০২১

somoy news

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হালুয়াঘাটসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল।

ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল বলেন, বছর ঘুরে প্রতি বছরের ন্যায় সুখ, শান্তি, সম্বৃদ্ধি, ভ্রাতৃত্বের বন্ধন আর ত্যাগের মহিমার বার্তা নিয়ে মুসলমানদের ঘরে ঘরে আবারো হাজির হয়েছে মুসলিম ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ঈদুল আযহা।

ঈদ মানে শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্বের বন্ধনের শিক্ষা এবং ধনী গরীব সকল ভেদাভেদ ভূলে গিয়ে সাম্য মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার এক অনুপম দৃষ্টান্ত। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার ত্যাগের সেই শিক্ষার প্রতিফলন হোক সকলের জীবনে।

এছাড়াও তিনি আরো বলেন- বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে ঈদ উদযাপিত হতে যাচ্ছে। সংক্রমনের মাত্রাটা আকষ্মিক বেড়ে গিয়েছে।

অনেকে চিরতরে হারিয়ে ফেলছেন তাদের নিকট আত্নীয় তথা অতি প্রিয় জনদের। একদিকে প্রিয়জন হারানোর বেদনা অন্যদিকে ঈদ আনন্দ সবকিছু মিলিয়ে পুরো দেশময় একটা চাপা উত্তেজনা বিরাজ করছে সকলের মনে।

নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি সকল নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে ও ঈদ উদযাপনের জন্য সকলকে আহ্বান জানিয়েছেন তিনি।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares