| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে গৃহ নির্মাণ সহায়তা ও খাদ্যশস্য বিতরণ শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট ঃ দুঃস্ত ব্যক্তি/পরিবার/প্রতিষ্ঠানের মাঝে করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে গৃহ নির্মাণ সহায়তা (ঢেউটিন ও চেক) এবং খাদ্যশস্য বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার ( ১৭ জুলায় ) সকালে উপজেলা হলরুমে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় আলোচনা সভা ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে গৃহ নির্মাণ সহায়তা (ঢেউটিন ও চেক) এবং খাদ্যশস্য বিতরণ করেন , ময়মনসিংহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাসুদুর রহমান, আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সদস্য আব্দুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলাল উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, গাজিরভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

আলোচনা শেষে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ জয়িতা মার্কেটের ২১জন, মটর শ্রমিক ৭শত ৫০ জন, রবিদাস ৭৬ জন, চা বিক্রেতা ১৬ জন, হিজড়া সম্প্রদায়ের ১২ জন ও আনসার সদস্য ৩৫ জনের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়। এছাড়াও দুঃস্ত ও অসহায় ৬০ জন পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেফটিন বিতরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জায় অর্থ সহায়তা দেওয়া হয়।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares