| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে সিনোফার্মের টিকা প্রয়োগ কার্যক্রম উদ্বোধন

প্রকাশিতঃ ২:২২ অপরাহ্ণ | জুলাই ১৩, ২০২১

somoy news

এম.এ মালেক হালুয়াঘাট ঃ সারাদেশে ন্যায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয়েছে চীনের সিনোফার্মের টিকা প্রয়োগ কার্যক্রম।সকালে টিকা প্রয়োগ কার্যক্রম নিজের শরিলে প্রয়োগ করে টিকাদান শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ-১ হালুয়াঘাট ও ধোবাউড়ার আসনের স্থানীয় সাংসদ জুয়েল আরেং।

মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, স্বাস্থ্য কমিটির ব্যবস্থাপনা ও সমন্ময় সভায় উপস্থিত থেকে ময়মনসিংহ-১ আসনের স্থানীয় সাংসদ জুয়েল আরেং স্বাস্থ্য কমপ্লেক্সে’র বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পর ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার(ভূমি) তৌহিদুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনির আহমেদ, উপজেলা আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি কবিরুল ইসলাম বেগ,(ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

সকাল ৮ থেকে শুরু হয়ে প্রতিদিন বিকেল ৩ টা পর্যন্ত টিকা প্রয়োগ কার্যক্রম চলবে।নতুন এ টিকা প্রয়োগে যারা অনলাইনে আবেদন করবে পর্যায় ক্রমে জ্যেষ্ঠতার ভিক্তিতে সবাই টিকা গ্রহন করতে পারবে বলে জানান কর্তপক্ষ।

অন্যদিকে এস্টিজেন টিকা প্রথম ডোজ নিয়ে যারা দ্বিতীয় ডোজ পাননি তাদের আরেকটু অপেক্ষা করতে হবে। জুলাই বা আগস্ট মাসে এস্টিজেন টিকা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ,ডাঃ মনির আহমেদ জানান,আজ থেকে চীনের সিনোফার্মের টিকা প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে।যতদিন পর্যন্ত এ ভ্যাকসিন থাকবে আমাদের টিকা প্রয়োগ কার্যক্রম চলমান থাকবে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares