| | সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি |

​ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা: আসামি মানিক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | মে ২১, ২০২১

somoy news

​সময় নিউজ ডেস্ক :রাজধানীর পল্লবীর ইস্টার্ণ হাউজিং এলাকায় সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার আসামি মানিক র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। র‍্যাব-৪-এর অপারেশনস অফিসার এএসপি জিয়াউর রহমান চৌধুরী শুক্রবার সকালে এ তথ্য জানান। পল্লবী থানার ওসি কাজি ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরের দিকে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানিক নিহত হয়েছে। মানিকের নামে থানায় একাধিক মামলা আছে বলেও জানান ওসি।

এর আগে গত রবিবার রাজধানীর পল্লবীর ১২ নম্বর ডি-ব্লকে ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে একটি গ্যারেজে সাহিনুদ্দিন (৩৩) নামের ওই যুবককে হত্যাকারী দলের প্রধান ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক নেতা সুমন বেপারী। ভিডিও চিত্রে যাদের কোপাতে দেখা যায় তারা সুমনের সহযোগী দুই উঠতি সন্ত্রাসী মানিক ও মনির।

এক ডজনেরও বেশি সন্ত্রাসী মিলে সেদিন ঈদের দাওয়াত খাওয়ার মাধ্যমে সমঝোতার জন্য সাহিনুদ্দিনকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে। হত্যার পর দলনেতা সুমন লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে ফোন করে বলেন, ‘স্যার, ফিনিশ’।

চাঞ্চল্যকর এই হত্যার ঘটনায় গতকাল বৃহস্পতিবার র‌্যাব আউয়ালসহ চারজনকে গ্রেপ্তার করেছে। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও থানা পুলিশ আরো তিনজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে সুমনসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

র‌্যাব ও পুলিশের কর্মকর্তারা বলেছেন, পল্লবীর উত্তর কালশীর বুড়িরটেকের আলীনগর আবাসিক এলাকায় হাভেলি প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড প্রতিষ্ঠা করে জমি দখল করতেই আউয়াল তাঁর ভাড়াটিয়া সন্ত্রাসীদের মাধ্যমে সাহিনুদ্দিনকে খুন করিয়েছেন। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares