| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটে নড়াইল ইউনিয়নের ইজিপিপি প্রকল্প নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিতঃ ৩:১০ পূর্বাহ্ণ | মে ১৪, ২০২১

somoy news

বিজ্ঞপ্তি : প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ৮নং নড়াইল ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। তিনি প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন।

আমি নিম্ন স্বাক্ষরকারী ময়মনসিংহ জেলাধীন হালুয়াঘাট উপজেলার ৮নং নড়াইল ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান। পর সমাচার এই যে, আপনার বহুল স্বনামধন্য দৈনিক সময় নিউজ অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ লিপি প্রকাশ করার জন্য আবেদন জানাচ্ছি। গত ১৩ মে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি ও আইপি টিভি সিএনএন চ্যানেলে হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নে ইজিপিপি প্রকল্পের ভুয়া ব্যাংক হিসাব, বিলভাউচার, দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগে আমার ও পরিষদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়।

আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি কুচক্রী মহল সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি পরিবেশন করে। প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করার জন্য সাংবাদিকদের নিকট আবেদন জানাচ্ছি।

নিবেদক
(মোঃ সাইফুল ইসলাম)
চেয়ারম্যান
৮নং নড়াইল ইউনিয়ন পরিষদ
হালুয়াঘাট,ময়মনসিংহ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares