| | সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে রাস্তা সংস্কার ও পাকা করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ণ | মে ০৭, ২০২১

somoy news

এম.এ মালেক হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা বাজার-বাবু বাজার রাস্তা সংস্কার ও পাকা করণের দাবিতে উপজেলার ধারা ইউনিয়নের লালারপাড় নামক স্থানে “ভাঙ্গা রাস্তার দিন শেষ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ ‘মুজিব বর্ষের অঙ্গীকার পাকা রাস্তা হউক সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭মে) বিকালে মৃত্যুঝুঁকিপূর্ণ ও দূর্ঘটনা প্রবণ রাস্তা সংস্কার ও পাকা করণের দাবিতে লালার পাড়, মাছাইল, টংগীরঘাট, বাউসা, কুমুরিয়া, বাবু বাজার, উত্তর সুর্দশনখিলা,শাকনাইট, হাপানিয়া, বাউসিসহ বিভিন্ন গ্রামের ভোক্তভোগী শতশত মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন।
মানবন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক বাবুল হোসাইন, শেখ মুনির আহাম্মেদ, কলেজ ছাত্র পিয়াস, পলাশ, রাজিবসহ আরো অনেকেই।

বক্তাগণ বলেন, ধারা বাজার থেকে ১০টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষের যাতায়াতের একমাত্র রাস্তটি দীর্ঘদিন যাবত সংস্কারের অভাবে চলাচলের অযোগ্য রয়েছে। রাস্তাটি সংস্কার না কারার কারণে মানুষ চরম দুর্ভোগে রয়েছেন । শিঘ্রই রাস্তাটি সংস্কার ও পাকা করণের জন্য প্রশাসনের নিকট জোড় দাবি জানান।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares