| | সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে কৈচাপুর ইউনিয়নে সুবিধাভোগী পরিবারদের মাঝে ভিজিএফ বিতরণ

প্রকাশিতঃ ৯:৫২ অপরাহ্ণ | মে ০৬, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট(ময়মনসিংহ) :আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় কৈচাপুর ইউনিয়নে অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের কার্ডধারীদের মাঝে ভিজিএফ বিতরণ করা হয়েছে ।

বুধবার(৫ মে) সকালে পাগলপাড়া ভিজিএফ বিতরণ কার্যকর্ম এর শুভ উদ্বোধন করা হয় । এসময় উপস্থিত ছিলেন কৈচাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আলহাজ্ব সারোয়ার জাহান জাহাঙ্গীর,কৈচাপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ূন মির্জা সহ আরো অনেকেই ।

জানাযায়,আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৫৩ হাজার ১শত ৮৫ জন অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে মঙ্গলবার (৪ মে) সকাল থেকে টানা ৩দিন ৬ মে পর্যন্ত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত জনপ্রতি ৪৫০ টাকা করে ১২টি ইউনিয়নে ২ কোটি ৩২ লক্ষ ৪০ হাজার ২৫০ টাকা ও পৌরসভায় ৬ লক্ষ ৯৩ হাজার সর্বমোট ২ কোটি ৩৯ লক্ষ ৩৩ হাজার ২৫০ টাকা ভিজিএফ সুবিধাভোগীদের বিতরণ করা হবে।

এ বিষয়ে ,কৈচাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান আলহাজ্ব সারোয়ার জাহান জাহাঙ্গীর প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানিয়ে বলেন কৈচাপুর ইউনিয়নে ৩ হাজার ৭শত ১৫ জন কার্ডধারী ভিজিএফ সুবিধাভোগী পাচ্ছেন ১৬ লক্ষ ৭১ হাজার ৭৫০ টাকা, এবং অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারদের কে ৪৫০ টাকা করে দেওয়া হচ্ছে ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares