| | শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে কৃষকের ধান কেটে দিলেন সাংসদ জুয়েল আরেং

প্রকাশিতঃ ১:৪৪ অপরাহ্ণ | মে ০১, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট :ময়মনসিংহের হালুয়াঘাটে কৃষকের পাকা ধান কেটে দিলেন ময়মনসিংহ ১ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং ।

শনিবার (০১ মে) দুপুরে উপজেলা খন্দকপাড়া গ্রামের কৃষক আব্দুল করিমের প্রায় ৪৩ শতাংশ ভূমির পাকা ধান সাংসদ জুয়েল আরেং নিজে কম্বাইন হারভেস্টার মেশিন চালিয়ে ধান কেটে দেন ।

কৃষক মোঃ আব্দুল করিম বলেন, আমি গরীব মানুষ। করোনা পরিস্থিতিতে ধান কাটা শ্রমিক পাছিলাম না। কম্বাইন হারভেষ্টার মেশিন দিয়ে স্থানীয় সাংসদ জুয়েল আরেং আমার ধান কেটে মেশিনের সাহায্যে মাড়াই করে দিয়েছেন।আমি স্থানীয় সাংসদ এর কাছে কৃতজ্ঞ।

সাংসদ জুয়েল আরেং বলেন ,করোনাভাইরাসের পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারাদেশব্যাপী শ্রমিক সঙ্কট থাকায় কম্বাইন হারভেষ্টার মেশিন দ্বারা কৃষকের জমির বোরো ধান কাটা হচ্ছে। তার ধারাবাহিকতায় কৃষকের বোরো ধান কেটে দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান,যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন,যুগ্মআহবায়ক মির্জা মোর্শেদ সহ ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন স্তরের স্থানীয় নেতৃবৃন্দ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares