| | শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি |

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ে দলে তিন নতুন মুখ

প্রকাশিতঃ ৪:২৪ অপরাহ্ণ | এপ্রিল ১৮, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে ৩ টি-টিয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শুরুতে মাঠে গড়াবে ২০ ওভারের ফরম্যাট। ৩ ম্যাচ টি-টোয়েন্টির এই লড়াইয়ের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। ঘোষিত দলে রাখা হয়েছে তিনজন তরুণ ক্রিকেটারকে। এছাড়াও দলে ফিরেছেন ব্রেন্ডন টেলর, ক্রেইগ আরভিন ও লুক জংওয়ে।

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে সেখান থেকে জিম্বাবুয়েতে খেলতে গেছে পাকিস্তান। শুরুতে দুই দল মুখোমুখি হবে টি-টোয়েন্টি সিরিজে। হারারেতে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ২১, ২৩ ও ২৫ এপ্রিল। একই ভেন্যুতে সাদা পোশাকের ৫ দিনের লড়াই আগামী ২৯ এপ্রিল ও ৭ মে।

আপাতত ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল দিয়েছে জেডসি। যেখানে প্রথমবারের মতো স্কোয়াডে ডাক পেয়েছেন ব্যাটসম্যান তাদিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা ও স্পিনার তাপিওয়া মুফুদজাকে। সবশেষ আফগানিস্তান সিরিজে দলে ছিলেন না টেলর ও আরভিন। পাকিস্তানের বিপক্ষে সিরিজে ফিরেছেন অভিজ্ঞ এই দুই ক্রিকেটার। সঙ্গে প্রায় ৫ বছর পর লুক জংওয়েকে সুযোগ দিয়েছে জেডসি।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares