| | শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি |

মামুনুল গোপনে ১৩টি বিয়ে করেছেন: তসলিমা নাসরিন

প্রকাশিতঃ ১২:০৫ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০২১

somoy news

আন্তর্জাতিক ডেস্ক :হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক ১৩টি বিয়ে করেছেন বলে সন্দেহ আলোচিত লেখিকা তসলিমা নাসরিনের। রবিবার (১১ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি এ সন্দেহ পোষণ করেন।

ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি বলেন, ‘মামুনুল হকের যত ফোনালাপ ফাঁস হচ্ছে, তত তিনি দাবি করছেন তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন। এক দুই তিনটি হলো বিয়ে। একটি বৈধ বিয়ে, বাকি দু’টো অবৈধ বা শরিয়তি বিয়ে। ফোনালাপ যদি আরও দুটো ফাঁস হয়, তবে তো তিনি চতুর্থ এবং পঞ্চম বিয়েরও দাবি করবেন। চারটে বিয়ের বেশি তো ইসলামি আইনে করা যায় না। রকম সকম দেখে আমার তো সন্দেহ হচ্ছে মামুনুল হক গোপনে ১৩টি বিয়ে করেছেন। কে জানে, নিজেকে হয়তো তিনি নবী মনে করেন।’

এর আগে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণা নামে এক নারীসহ অবরুদ্ধ হন। তখন ঝর্ণাকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন মামুনুল। যদিও পরবর্তী ঘটনাপ্রবাহে মামুনুলের ওই দাবি প্রশ্নের মুখে পড়েছে। বেড়িয়ে আসছে একের পর এক ফোন রেকর্ড।

ওই ঘটনার পর হেফাজত নেতা মামুনুলের নারী সংশ্লিষ্টতা নিয়ে গত এক সপ্তাহ ধরে দেশজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ঝর্ণাকে দ্বিতীয় বিয়ে করার সত্যতা নিয়ে প্রশ্ন ওঠার পর এবার মামুনুলের তৃতীয় বিয়ের খবর রটেছে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares