| | বৃহস্পতিবার, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪২ হিজরি |

শ্রীপুর উপজেলা আ’লীগের আহ্বায়ক আর নেই

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ণ | এপ্রিল ০৭, ২০২১

somoy news

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর উপজেলা আ’লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল (৬০) আর নেই (ইন্না…রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃতের বড় ভাই বাদল মিয়া বলেন, বেশ কয়েক বছর ধরে সে কিডনি, হৃদরোগ, ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলো। এক সপ্তাহ আগে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, তিনি দীর্ঘদিন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন শেষে গত বছর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে নির্বাচিত হন। তার বাবা ছিলেন মুক্তিযোদ্ধের সংগঠক ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কাজিম উদ্দিন আহমেদ। তার বাড়ি উপজেলার শৈলাট গ্রামে। দুপুর ২টায় মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয় ও বিকেল ৫টায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফনের কথা রয়েছে।

মোস্তাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা আ’লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল প্রমূখ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares