| | বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি |

শেষ টি-টোয়েন্টিতে অধিনায়ক লিটন দাস

প্রকাশিতঃ ১২:০৬ অপরাহ্ণ | এপ্রিল ০১, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :অধরা জয় তবে কী দেবে না ধরা? সফর যে শেষ হয়ে এলো। শেষ সুযোগ আজ। নিউজিল্যান্ডের সবচেয়ে জনবহুল শহর অকল্যান্ডে যদি ধরা দেয় জয়, তা হলে ২০ বছর পর ঘুচবে খরা।

২০০১ সালে নিউজিল্যান্ডে প্রথম সফরের পর এ পর্যন্ত টানা ৩১ হার টাইগারদের ললাট লিখন হয়েছে। এর মধ্যে এবারের সফরে টানা পাঁচটি। অকল্যান্ডেও একই গল্পের পুনরাবৃত্তি হলে সংখ্যাটা হবে ছয়। সেটি কী সুখপ্রদ হবে?

এমন পরিস্থিতি সামনে রেখেই জানা গেল, শেষ টি-টোয়েন্টিতে খেলছেন না অধিনায়ক মাহমুদউল্লাহ।

জানা গেছে, ঊরুর মাংসপেশির চোটে পড়েছেন মাহমুদউল্লাহ। চোট অবশ্য অতটা গুরুতর নয়। তবে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি তিনি। যে কারণে তাকে বিশ্রামে পাঠানো হয়েছে।

তা হলে নেতৃত্ব দেবেন কে?

গত ম্যাচের মতো এই ম্যাচেও নেই আরেক অভিজ্ঞ পাণ্ডব মুশফিকুর রহিম। আর ব্যক্তিগত কারণ দেখিয়ে টি-টোয়েন্টি সিরিজেই নেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

যে কারণে স্বাভাবিকভাবেই অধিনায়কত্ব এসে পড়ে উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন দাসের কাঁধে। নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টিম লিডার জালাল ইউনুস এমন তথ্যই দিলেন দেশের গণমাধ্যমকে।

এদিকে খেলছেন না পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও। তার জায়গায় দলে আসতে পারেন রুবেল হোসেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares