| | বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি |

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ৯:১২ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০২১

somoy news

অনলাইন ডেস্ক : রাজশাহীতে চাঁদাবাজির মামলায় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) গত মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে গ্রেফতার করে।
ওই ছাত্রলীগ নেতার নাম, আল ইমরান মিয়া (২৭)। তিনি মহানগর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সদস্য ছিলেন। তিনি মহানগরীর বহরমপুর এলাকায় আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে।

ইমরানের বিরুদ্ধে সম্প্রতি মহানগরীর বহরমপুর এলাকায় এক ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ ওঠে। চাঁদা না পেয়ে নির্মাণ কাজের এক শ্রমিকের মাথা ফাটিয়ে দেন তিনি। এ নিয়ে মহানগরীর রাজপাড়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা হয়। এরপর একই অভিযোগে আরেকটি মামলা হয় তার বিরুদ্ধে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ইমরান মহানগরীর দাশপুকুড়, বহরমপুর, তেরখাদিয়া, বসুয়াসহ আশপাশের এলাকার বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদা আদায় করে আসতেন। চাঁদার জন্য হুমকি দেয়া, ভয়-ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

চাঁদা আদায়ের জন্য তার ছিল নিজস্ব ক্যাডারবাহিনী। স্থানীয় লোকজন তার বিরুদ্ধে কথা বলার সাহস পেতেন না। তবে সম্প্রতি তার বিরুদ্ধে রাজপাড়া থানায় মামলা হয়। এরপর ইমরান আত্মগোপনে যান। তবে নিজস্ব ক্যাডারবাহিনী দিয়ে তার চাঁদাবাজির কর্মকা- চলছিলই। বিষয়টি ডিবি পুলিশের নজরে এলে তাদের একটি দল মঙ্গলবার রাতে মহানগরীর রাজিব চত্বর এলাকায় অভিযান চালিয়ে ইমরানকে গ্রেফতার করা।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ইমরানের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির দুটি মামলা আছে। সম্প্রতি মামলাগুলো দায়ের করা হয়েছে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares