| | বুধবার, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ণ | মার্চ ০৭, ২০২১

somoy news

এম,এ মালেক,হালুয়াঘাট : ঐতিহাসিক ৭ মার্চ উদৃযাপন উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ,আলোচনা সভা,পুরস্কার বিতরণ,ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (৭ মার্চ) বিকেলে উপজেলা প্রসাশনের আয়োজনে, উপজেলা অডিটোরিয়াম হল রুমে, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের সভাপতিত্বে উপস্থিত এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, ,পৌরসভা মেয়র খায়রুল আলম ভূঞা,আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ,উপজেলা ভাইস চেয়ারম্যাম শাখাওয়াত হোসোন ফকির ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আওলাদ হোসোন সহ প্রমূখ ।

এসময় আলোচনা সভায় বক্তারা বলেন, যদি এই বাংলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জম্ন না হত তাহলে এই স্বাধীন বাংলার উদ্ভব হতো কিনা সন্দেহ আছে। তিনি সাধারণ মানুষকে স্বপ্ন দেখিয়েছেন, স্বপ্ন বাস্তবায়ন করতে শিখিয়েছেন। বক্তাতারা আরো বলেন, বঙ্গবন্ধু বাংলার সকল জনগণকে ঐক্যবদ্ধ করে পাকিস্তান স্বৈরাচারী শাসকদের বিরুদ্ধে আন্দোলন করে স্বাধীন বাংলার জন্ম দিয়েছেন। তিনি যে ৭ই মার্চে ভাষণ দিয়েছিলেন সেই ভাষণে বাংলার সর্বস্তরের জনগণ সোচ্চার হয়ে হানাদার বাহিনীর বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন।

আলোচনা শেষে ৭ই মার্চ ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares