| | সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি |

হালুয়াঘাটে এমপি জুয়েল আরেং কে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০২১

somoy news

এম,এ মালেক, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও হালুয়াঘাট আমদানী ও রপ্তানীকারক গ্রুপ এর সভাপতি জুয়েল আরেং কে জড়িয়ে গত ২৩ ফেব্রুয়ারী দৈনিক কালের কন্ঠ পত্রিকায় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বিকালে পৌর শহরের জয়িতা মহিলা মার্কেট চত্বরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন ,বজলুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন কুমার সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান প্রমূখ। এ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তাগণ বলেন, একটি কুচক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই সংসদ সদস্য জুয়েল আরেং কে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে। কালের কন্ঠ পত্রিকার সম্পাদকসহ হলুদ সাংবাদিক হায়দার আলীকে মিথ্যা সংবাদ প্রচারের কারণে দেশ ও জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবী জানান। অন্যথায় বিশাল কর্মসূচী গ্রহন করা হবে হুসিয়ারি উচ্চারণ করেন। পাশাপাশি কালের কন্ঠকে আজ থেকে হালুয়াঘাটে নিষিদ্ধ ঘোষণা করেন। সর্বসাধারণকে উদেশ্য করে বলেন, আপনারা কেও কালের কন্ঠ পত্রিকা পড়বেন না, কালের কন্ঠকে বয়কট করার আহবান জানান।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares