| | মঙ্গলবার, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি |

হাতিয়ায় আগ্নেয়াস্ত্রস ৭ জলদস্যুকে আটক

প্রকাশিতঃ ২:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০২১

somoy news

নিজস্ব প্রতিবেদক : কোষ্টগার্ড অভিযান দিয়ে দুটি আগ্নেয়াস্ত্র এক রাউন্ড গুলি ও চারটি দেশীয় রামদাসহ ৭ জলদস্যুকে আটক করেছে। শনিবার সন্ধ্যায় নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাগলার চর থেকে এই দস্যূ গ্রুপকে আটক করা হয়।

আটক জলদস্যুরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার ম্রী হরি মজুমদারের ছেলে শ্রী হরী কুমার (৩৫), নোয়াখালী জেলার সদর উপজেলার আন্ডারচর গ্রামের শফি উল্যার ছেলে মাইন উদ্দিন (৩৩), খুলনা জেলার মতলবগঞ্জ উপজেলার মো: নজরুলের ছেলে মো: বাবু (২১), চট্টগ্রাম জেলার সন্ধীপ উপজেলার মুছাপুর গ্রামের মো: শামছুল আলমের ছেলে সাদ্দাম হোসেন (২৩), নোয়াখালী জেলার সদর উপজেলার বেলাল নগর গ্রামের আবুল মালেকের ছেলে মাসুদ হোসেন (৩৩), লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজাল গ্রামের আবুল কালামের ছেলে দিদার উদ্দিন (২৫), নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলমপুর গ্রামের আবুল গোফরানের ছেলে আকবর (২২)।

হাতিয়া কোষ্টগার্ড সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে মেঘনা নদী থেকে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের রোগনাথ চন্দ্র জলদাস ও মকুল চন্দ্র জলদাস নামে দুই জেলেকে অপহরন করে দস্যুরা। পরে দস্যুদের দেওয়া বিকাশ নম্বরে মুক্তিপনের ৪০ হাজার টাকা দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এই সংবাদ পেয়ে কোষ্টগার্ড প্রযুক্তি ব্যবহার করে বিকাশের সেই নম্বরটি দিয়ে দস্যুদেরকে হাতিয়ার জাগলার চরে অবস্থান নিশ্চিত হয়।

পরে কোষ্টগার্ডের একটি টিম শনিবার বিকালে স্টেশন কমান্ডার বিষ্বজিৎ বড়ুয়ার নেতৃত্বে জাগলার চরে অভিযান করে। এসময় তারা ৭ জলদ্যুকে দুটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলিসহ আটক করে।

এ ব্যাপারে কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার লে: বিষ্বজিৎ বড়ুয়া জানান, কোষ্টগার্ডের নিয়মিত ডিউটির অংশ এটি। আটক জলদস্যুদের দ্রুতই হাতিয়া থানাই সৌপার্দ করা হবে। এ বিষয়ে কোষ্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে আটক দস্যূদের বিরুদ্বে মামলার প্রস্তুতি নিচ্ছে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares