| | বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি |

হালুয়াঘাটের সাবেক চেয়ারম্যান আক্রাম হোসেন মন্ডলের ইন্তেকাল

প্রকাশিতঃ ১:৩৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৮, ২০২১

somoy news

এম,এ মালেক হালুয়াঘাট: ময়মনসিংহের হালুয়াঘাটের সাবেক এমপি মরহুম সীমান্তবন্ধু কুদ্রত উল্লাহ মন্ডল এর ছোটো ভাই আক্রাম হোসেন মন্ডল ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিইন )।

সোমবার (৮ফেব্রুয়ারী) ভোর ৪ টার সময় নিজ বাড়িতে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর । তিনি চার ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

মরহুম আক্রাম হোসেন মন্ডল এর মৃত্যুর খবর পেয়ে মরহুমের নিজ বাড়িতে ছুটে যান ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং। এ সময় তিনি শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের পুত্র এনামুল হক মন্ডল জানান, তিনি ১৯৭৬ সাল থেকে হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের একাধারে ১৭ বছর সফল ভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সহ তিনি মুক্তিযোদ্ধাদের সংঘঠক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিরোধ যোদ্ধা হিসেবে দ্বায়িত্ব পালন করেন। মরহুমের জানাযার নামাজ আজ বিকাল ৩টায় মোজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক গোরুস্থানে দাফন করা হবে বলে জানান।

আক্রাম হোসেন মন্ডল এর মৃত্যুতে হালুয়াঘাট প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক দল ,সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares