| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

ডিভোর্স নিয়ে মুখ খুললেন শ্বেতা

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২১

somoy news

বিনোদন ডেস্ক :দীর্ঘদিন পর বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ভারতীয় অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। ব্যক্তিজীবনের টানা পোড়েন তার ক্যারিয়ারে আঁচর লাগতে দেয়নি। গত বছরও তার অভিনীত তিনটি ছবি মুক্তি পায়। এছাড়া ‘হোস্টেজেস’ ও ‘হাই’ নামে তার অভিনীত দুটি ওয়েব সিরিজও মুক্তি পায়।

এই মুহূর্তে ‘জমুন’ ও ‘ইন্ডিয়া লকডাউন’ নামে দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্বেতা।

বিচ্ছেদ নিয়ে এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, দশ বছর বা আরো বেশি সময় একসঙ্গে সংসার করার পরও অনেক দম্পতিকে আলাদা হয়ে যেতে দেখেছি। ছয়-আট মাস পর আমার আর রোহিতের বিবাহবিচ্ছেদ হয়। সাধারণ বিচ্ছেদের মতো এর অনুভূতি খুব স্বাভাবিক ছিল।

শ্বেতা বসু প্রসাদের ভাষ্য, ডিভোর্স শব্দটি শুনতে অনেক বড় মনে হয়, তবে আমার বিবাহবিচ্ছেদের অভিজ্ঞতা খারাপ ছিল না। এটি অবশ্যই দুঃখজনক ঘটনা, কারণ বিচ্ছেদের ঘটনায় কেউই আনন্দ পায় না। কিন্তু আমার পাশে চমৎকার একটি পরিবার রয়েছে।

জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ দীর্ঘদিনের প্রেমিক রোহিত মিত্তলকে বিয়ে করেছিলেন। সেটি ২০১৮ সালের ১৩ ডিসেম্বর। এরপরের ঘটনা সবার জানা। বছর না ঘুরতেই বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares