| | সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি |

সাপাহারে করোনা টিকাদান উদ্বোধন

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০২১

somoy news

সময় নিউজ ডেস্ক :নওগাঁর সাপাহারে আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন গ্রহনের শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগীতায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে করোনা ভ্যাকসিন গ্রহনের শুভ উদ্বোধন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল প্রথম ভ্যাকসিন নিয়ে এ যাত্রার শুভ উদ্বোধন করেন। পরে ভ্যাকসিন গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, সহকারী কমিশনার সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন , আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোর্শেদ মঞ্জুর কবির প্রমূখ।

ভ্যাকসিন গ্রহনের পর উপস্থিত সকলেই জয় বাংলা ধ্বনি দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও সর্বস্থরের জনগনকে এই ভ্যাকসিন গ্রহনে আহ্বান জানানো হয়।

প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ৫২৩ ভায়াল করোনা ভ্যাকসিন এসেছে এবং ৫ হাজার ২ শত ২৩ জনকে এ ভ্যাকসিন প্রদান করা যাবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares