| | রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি |

মুমিনুল-লিটনের ব্যাটে লিড ৩০০ পার বাংলাদেশের

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৬, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :চট্টগ্রাম টেস্টের ৪র্থ দিনে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে সামনে থেকেই নেতৃত্ব দিয়ে যাচ্ছেন মুমিনুল হক। অধিনায়কোচিত ইনিংস খেলছেন তিনি। গতকাল ১ রানে ২ উইকেট হারানোর পর মুমিনুলকে যোগ সঙ্গ দিতে পারেননি মুশফিকও। ৪র্থ দিনের প্রথম সেশনে রাহকিমের ঘূর্ণিবলে পরাস্ত হয়ে মাত্র ১৮ রানে বিদায় নেন মি. ডিপেন্ডেবল। এরপর লিটন দাসকে সঙ্গী করে দুর্দান্তভাবে এগিয়ে যাচ্ছেন মুমিনুল। পঞ্চম উইকেটে লিটনের সঙ্গে ইতিমধ্যে ৭৬ রানের জুটি গড়েছেন মুমিনুল। শেষ ১০ ওভারে ৪৪ রান জমা করেছে তারা।

এ জুটির ওপর ভর করে ইতিমধ্যে তিনশ রানের লিড ছাড়িয়ে গেছে বাংলাদেশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১২৭ বল খেলে ৮৩ রানে অপরাজিত আছেন মুমিনুল। অধিনায়ক থেকে সেঞ্চুরির আশা করছেন টাইগার সমর্থকরা। সেজন্য অপেক্ষা করতে হবে আর ১৭ রানের। অপরপ্রান্তে চমৎকার নৈপূণ্য দেখিয়ে যাচ্ছেন লিটন দাস। ৭০ বলে ৩৭ রানে অপরাজিত আছেন তিনি।

এর আগে মুশফিকের সঙ্গে চতুর্থ উইকেটে ৪০ রানের জুটি গড়েন মুমিনুল। মুশফিক সাজঘরে ফেরার আগে টেস্ট ক্যারিয়ারে নিজের ১৪তম ফিফটি তুলে নেন তিনি। ৮৪ বল খেলে চার বাউন্ডারিতে হাফসেঞ্চুরি সাজান বাংলাদেশের সাদা জার্সির অধিনায়ক। মুমিনুল-লিটনে ভর করে বাংলাদেশ ৪৯ ওভার শেষে ৪ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করেছে। অর্থাৎ ৩২০ রানের লিড এখন বাংলাদেশের।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares