| | সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি |

​ওপেনার ক্যাম্পবেলকে ফেরালেন মিরাজ

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৬, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ২২৩ রান তুলে ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ। লিড নিয়েছে ৩৯৪ রানের। জবাবে ১৭ ওভারে ১ উইকেট হারিয়ে ৪০ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। ক্রিজে থাকা অধিনায়ক ক্রেগ ব্রাথওয়েট ১৬ রানে খেলছেন। তার সঙ্গী শাইনি ময়েসলি। আউট হওয়া জোহান ক্যাম্পবেল করেন ২৩ রান।

এর আগে দ্বিতীয় ইনিংসে মুমিনুল হক ১১৫ রানে আউট হন। তার সঙ্গে ১৩৩ রানের জুটি গড়া লিটন দাস করেন ৬৯ রান। এতে টপ অর্ডারের তিন ব্যাটসম্যান সাদমান ইসলাম, তামিম ইকবাল ও নাজমুল শান্ত রান পাননি। দ্বিতীয় ইনিংসে ব্যাট হাসেনি মুশফিকুর রহিম, মেহেদি মিরাজ, তাইজুলদেরও।

এর আগে চট্টগ্রাম টেস্টে প্রথম ইনিংস থেকে ৪৩০ রান পায় বাংলাদেশ। জবাবে ২৫৯ রানে থামে ক্রেগ ব্রাথওয়েটদের প্রথম ইনিংস। বাংলাদেশ প্রথম ইনিংস থেকে পায় ১৭১ রানের বড় লিড। ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রথম ইনিংসে ৭৬ রান করেন ক্রেগ ব্রাথওয়েট। এছাড়া ৪০ রান করেন কাইল মায়ার্স। পরে ৯৯ রানের জুটি আসে জার্মেইন ব্লাকউড ও জসুয়া ডি সিলভার ব্যাট থেকে। কিন্তু হুট করেই ৫ উইকেট হারিয়ে ধসে যায় তারা। জার্মেইন ব্লাকউড ফিরে যাওয়ার আগে করেন ৬৮ রান। জসুয়া ডি সিলভার ব্যাট থেকে আসে ৪২ রানের ইনিংস।

প্রথম ইনিংসে বাংলাদেশের হয়ে ১০৩ রানের ইনিংস খেলেন মেহেদি মিরাজ। সাকিব আল হাসান ৬৮ ও সাদমান ইসলাম খেলেন ৫৯ রানের ইনিংস। বল হাতে মিরাজ প্রথম ইনিংসে নেন ৪ উইকেট। মুস্তাফিজুর রহমান, নাঈম হাসান ও তাইজুল ইসলাম নেন দুটি করে উইকেট। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৪ উইকেট নেন জোমেল ওয়ারিকান। দ্বিতীয় ইনিংসে রাকিম কর্নওয়াল তিনটি এবং ওয়ারিকান তিনটি উইকেট নেন।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares