| | সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি |

পাকিস্তান টি-টোয়েন্টি দলে চার নতুন মুখ

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০২১

somoy news

স্পোর্টস ডেস্ক :আগেই টেস্ট থেকে বিদায় নিয়েছেন মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক। জাতীয় দলের সাবেক এই দুই অধিনায়ক সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপে ওয়ানডে থেকে বিদায় নিয়েছেন। খেলছেন শুধু টি-টোয়েন্টি ফরম্যাটে।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অভিজ্ঞ হাফিজ ও মালিককে বাদ দিয়ে তারুণ্যনির্ভর ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান।

শুধু মোহাম্মদ হাফিজ আর শোয়েব মালিকই নয়, পাকিস্তানের টেস্ট দলের মাত্র সাতজন ক্রিকেটার সুযোগ পেয়েছেন ১১, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজের দলে।

তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজে অভিষেক হতে যাচ্ছে বাঁ-হাতি স্পিনার ডেনিশ আজিজ, পেস বোলার আমাদ বাট, বাঁ-হাতি স্পিনার জাফর গহর ও ৩২ বছর ৩১৩ দিন বয়সী লেগ স্পিনার জাহিদ মাহমুদের।

সাম্প্রতিক সময়ে ঘরের মাঠে দুর্দান্ত পারফরম্যান্স করে জাতীয় টি-টোয়েন্টি দলে সুযোগ পেলেন লেগ স্পিনার জাহিদ মাহমুদ। ৩২ বছর বয়সী এই লেগ স্পিনার অভিষেকের অপেক্ষায়।

আফ্রিকার বিপক্ষে হোম সিরিজে ফিরছেন পেস বোলার হাসান আলী। সবশেষ ২০১৯ সালের ৫ মে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), আমির ইয়ামিন, আমাদ বাট, আসিফ আলী, ডেনিশ আজিজ, ফাহিম আশরাফ, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, হুসেন তালাত, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজোয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদের, জাফর গহর ও জাহিদ মাহমুদ।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares