| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

চলন্ত ট্রেনে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ণ | জানুয়ারি ৩০, ২০২১

somoy news

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লোকাল ট্রেন সুরমা মেইলে চলন্ত অবস্থায় এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ উরফে জাবেদের (২৫) বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদি হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করলে শুক্রবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল ভানুগাছ ও শ্রীমঙ্গল স্টেশনের মাঝামাঝি স্থান লাউয়াছড়া বনের মধ্যকার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত জাহিদ কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ী গ্রামের বাসিন্দা।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল লাউয়াছড়া বন অতিক্রমকালে মেয়েটি টয়লেটে যাবার সময় ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ মেয়েটিকে জোর করে পাশের একটি কমপার্টমেন্টে নিয়ে ধর্ষণ করে।

এরপর ট্রেনটি শ্রীমঙ্গল ষ্টেশনে এসে পৌঁছালে মেয়েটি প্লাটফর্মে নেমে চিৎকার করতে থাকে। এ সময় জাহিদ কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করলে যাত্রীরা তাকে আটক করে রেলওয়ে থানায় সোপর্দ করে।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares