| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

মাদ্রিদে বহুতল ভবনে বিস্ফোরণে নিহত ৩

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ণ | জানুয়ারি ২১, ২০২১

মাদ্রিদে বহুতল ভবনে বিস্ফোরণে নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক স্পেনের রাজধানী মাদ্রিদে একটি বহুতল ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় বুধবার টলেডো সড়কের ওই ভবনে এ বিস্ফোরণ ঘটে। এতে অন্তত তিনজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। খবর বিবিসির।

এ ঘটনায় একজন নিখোঁজ রয়েছেন। বিস্ফোরণের পর আগুনে ভবনটির চার তলা ক্ষতিগ্রস্ত হয়। গ্যাসলাইনের লিকেজ থেকে আগুন লাগে বলে মাদ্রিদের কর্মকর্তারা জানিয়েছেন।

মাদ্রিদের মেয়র লুইস মার্টিন আলমেইদা সাংবাদিকদের জানান, ক্যাথলিক চার্চের পাশে ভবনটি অবস্থিত। ভবনটির ভেতরে হঠাৎ আগুন লেগে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে, নিহতদের মধ্যে একজনের নাম ডেভিড সান্তোস (৩৫)। তিনি পেশায় বিদ্যুৎকর্মী ছিলেন। অন্য দুজনের মধ্যে একজন হলেন ৮৫ বছর বয়সী নারী। আরেকজনের বয়স ৪৭ বছর।

মাদ্রিদ জরুরি সেবার বরাতে জানা গেছে, বিস্ফোরণ হওয়া ওই ভবনের কাছেই একটি স্কুল আছে। ওই স্কুলের এক শিক্ষার্থীর বাবা ইসাবেল রোমেরো রয়টার্সকে বলেন, আমি বিস্ফোরণের শব্দ শুনেছি। কিন্তু এটি ঠিক কোত্থেকে এসেছে, তখন বুঝতে পারিনি। বিস্ফোরণে বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষের জানালার সব কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায় এবং শিক্ষার্থীরা তখন বেশ ভয় পেয়েছিল।’

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares