| | মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি |

শাড়িতে বেল্টের নতুনত্ব

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ণ | জানুয়ারি ১৯, ২০২১

somoy news

লাইফস্টাইল ডেস্ক :বর্তমানে প্রায় সব বয়সের মেয়েদের দেখা যাচ্ছে শাড়ির সাথে বিভিন্ন ধরনের বেল্ট পরতে। এ যেনো নতুন এক ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। শুধু ফ্যাশন হিসেবেই নয়, অনেকের কাছে এটা অনেক বেশি আরামদায়কও বটে।

অনেকের কাছেই শাড়ি সামলানো যেনো সব থেকে বেশি কষ্টের কাজ। শাড়ির আচল সামলিয়ে গুছিয়ে এক জায়গায় রাখাটা অনেকের কাছে অনেক বড় একটি চ্যালেঞ্জ। কিন্তু বেল্ট পরলে তা অনেকাংশেই সহজ হয়ে যায়।

তাই শাড়ির সাথে পরতে দেখা যাচ্ছে নানা ধরনের বেল্ট। বাজারেও দেখা মিলছে নানা ডিজাইনের বেল্ট। নতুনত্ব এসেছে বেল্টে। আগে শুধুই প্যান্টের জন্য সাধারণ বেল্ট এ বাজার ভরপুর থাকলেও বর্তমানে কমতি নেই এ সকল বেল্টেরও।

জর্জেট, মসলিন, জামদানি, সুতি শাড়ি যেটাই হোক না কেনো বেল্ট দিয়ে স্টাইলিশভাবে পরে নেওয়া যায় খুব সহজেই। অফিস পার্টি কিংবা পরিবারের কোনো আয়োজন, কলেজ-বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে কিংবা বন্ধুদের সাথে ঘুরতে গেলেও এভাবে শাড়ি পরা সম্ভব। একটু মাথা খাটিয়ে শাড়ির রঙের সাথে মিলিয়ে বেল্টের রঙ মিলিয়ে, পছন্দের নকশা সম্পন্ন বেল্ট পরলেই একজন নারীকে দেখতে লাগে চমৎকার।

Matched Content

সময় নিউজ ডট নেট এর কোনো সংবাদ,তথ্য,ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares